• শুক্রবার, ১৮ জুন ২০২১, ১০:৫৯ পূর্বাহ্ন

আল্লামা শাহ্ আহমদ শফীর মৃত্যুতে শোক ও শ্রদ্ধ্যা নিবেদন এমপি খোকার

Reporter Name / ৫ বার পঠিত
আপডেট টাইম : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

শাহারুখ আহমেদঃ হেফাজতে ইসলামের আমির শ্রদ্ধেয় আলেমেদ্বীন আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে শোক জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের মাননীয় সংসদ সদস্য  লিয়াকত হোসেন খোকা এমপি।
আজ (শুক্রবার) সন্ধ্যায় রাজধানী ঢাকার আজগর আলী হাসপাতালে ১০৩ বছর বয়সে ইন্তেকাল করেন (ইন্নাল্লিাহে ওয়াইন্না ইলাইহি রাজেউন)। বিকেল সোয়া ৪টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরন করা হয়। আজগর আলী হাসপাতালে ভর্তির কিছুক্ষণের মধ্যে তিনি ইন্তেকাল করেন।

দেশের কওমি শিক্ষার কিংবদন্তি এ আলেমের ইন্তেকালে চট্টগ্রামসহ সারাদেশে শোকের ছায়া দৃশ্যমান। হাটহাজারী মাদরাসায় তার ইন্তেকালের খবর পৌঁছলে কান্নায় ভেঙে পড়েন ছাত্র-শিক্ষকেরা।
পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া বলেন, বিকেল সোয়া ৪টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ মাঠ থেকে তাকে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকার আজগর আলী হাসপাতালের উদ্দেশে রওনা দেয়।

তিনি চমেক হাসপাতালের ৩য় তলার ইনটেনসিভ কেয়ার ইউনিটের (আইসিইউ) ৮ নম্বর বেডে তার চিকিৎসাধীন ছিলেন। ছাত্র আন্দোলনের মুখে হাটহাজারী দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসার মহাপরিচালক (মুহতামিম) পদ থেকে পদত্যাগ করার পর অসুস্থতাবোধ করায় তাকে হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। বৃহস্পতিবার মধ্যরাতে তাকে অ্যাম্বুলেন্সে হাটহাজারী মাদ্রাসা থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০