• শনিবার, ১৯ জুন ২০২১, ০৪:২১ অপরাহ্ন

লিয়াকত হোসেন খোকা মানেই উন্নয়নের দেখা, মন্তব্য চর অঞ্চলের জনগণের

Reporter Name / ৩ বার পঠিত
আপডেট টাইম : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

লিয়াকত হোসেন খোকা মানেই উন্নয়নের দেখা, মন্তব্য চর অঞ্চলের জনগণের

শাহারুখ আহমেদঃ নারায়নগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় পার্টির ঢাকা বিভাগীয় যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি।

শনিবার ০৪ (চার) টায় চর কিশোরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই উন্নয়নমূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টির নেতা মোঃ আনোয়ার হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য হাজী আব্দুল বাতেন, কাকুলী আক্তার কাঁকন ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ।

এলাকাবাসীর মতে, এমপি খোকার আমলে সোনারগাঁয়ের আনাচে কানাচে যে পরিমানের উন্নয়ন মূলক কাজ আমরা দেখেছি, তা বিগত কোন সংসদ সদস্যর আমলেই হয়নি। তিনি অত্র সোনারগাঁয়ে দৃষ্টান্ত মূলক অবস্থান তৈরী করেছেন। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে লিয়াকত হোসেন খোকার মতো মানুষের গুরুত্ব অপরিসীম। তাই লিয়াকত হোসেন খোকা মানেই উন্নয়নের দেখা।

এ সময় আরো উপস্থিত ছিলেন, শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব হাজী মনির হোসেন তোতা, সাবেদ আলী মেম্বার, কবির হোসেন মেম্বার, সাজেদ আলী মেম্বার, শফিকুল ইসলাম মেম্বার, ইকবাল হোসেন মেম্বার, শারমিন মেম্বার, শাহানাজ মেম্বার, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির সদস্য সচিব শফিকুল ইসলাম শফি, বৈদ্যেরবাজার ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক মোহাম্মদ আলী মেম্বার, মোঃ আক্তার হোসেন, মোঃ শহিদ, আজিজুর রহমান বাদল, মোঃ জাহাঙ্গীর, মোঃ ইব্রাহীম, মোঃ আলীনূর মিয়া, মোঃ মোক্তার হোসেন, মোঃ করিম ডাক্তার সহ স্থানীয় জাতীয় পার্টির নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০