• শুক্রবার, ১৮ জুন ২০২১, ১২:৩৬ অপরাহ্ন

ট্রাম্পের পক্ষে ৫০ লাখ ডলারের জুয়া!

Reporter Name / ৫ বার পঠিত
আপডেট টাইম : বুধবার, ৪ নভেম্বর, ২০২০

লছে যুক্তরাষ্ট্রের ৫৯তম প্রেসিডেন্ট নির্বাচনের ভোট গণনা। রাজ্যগুলো থেকে আসছে ফলাফলের খবর। হাড্ডাহাড্ডি লড়াই চলছে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প এবং ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনের মধ্যে।

বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর দেশটির প্রেসিডেন্ট হওয়ার জন্য ৫৩৮টি ইলেক্টোরাল কলেজের জন্য লড়েছেন দুই প্রার্থী। প্রেসিডেন্ট নির্বাচিত হতে কমপক্ষে ২৭০টি ইলেক্টোরাল কলেজে জয় পেতে হবে একজন প্রার্থীকে।

এরই মধ্যে সামনে এলো চাঞ্চল্যকর তথ্য। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পের জয়ের পক্ষে ৫০ লাখ মার্কিন ডলার বাজি ধরেছে এক ব্রিটিশ জুয়াড়ি যা কিনা এ যাবৎকালের সবচেয়ে বড় রাজনৈতিক বাজি বা জুয়া।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম দ্য সান জানিয়েছে, ওই জুয়ারি একজন সাবেক ব্যাংক কর্মকর্তা। বাজিতে জিতলে তিনি পাবেন এক কোটি ৫০ লাখ মার্কিন ডলার। আর হারলে তাকে দিতে হবে ৫০ লাখ ডলার।

রহস্যময় ওই জুয়াড়ির এই আত্মবিশ্বাসের কারণ হচ্ছে, তিনি ট্রাম্পের প্রচারণা শিবিরে সংশ্লিষ্ট কর্মীদের সঙ্গে গোপনে যোগাযোগ করেছেন।

জুয়াড়ি প্রতিষ্ঠানের একটি সূত্র বলেছে, ‘এই বাজির কথা সব জায়গায় ছড়িয়ে পড়েছে এবং আমরা মনে করছি রাজনীতির ওপর ধরা এটি সর্বোচ্চ বাজির অংক।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০