• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:১৪ অপরাহ্ন

রাজধানীতে ‌শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে দম্পতি গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট / ২২ বার পঠিত
আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ মো. তান‌ভির আহসান ও তার স্ত্রী এড‌ভো‌কেট না‌হিদকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি: সংগৃহীত

০৪ জুলাই ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

রাজধানীর তোপখানা রোডে ১২ বছর বয়সী গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে এক দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার দম্পতি হলেন- মো. তান‌ভির আহসান ও স্ত্রী এড‌ভো‌কেট না‌হিদ।

রোববার (৪ জুলাই) পুলিশ সদরদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। নির্যাতনের শিকার মেয়েটির বাড়ি কিশোরগঞ্জের মিঠামইন থানার নবাবপুর গ্রামে। সে গত ৯ মাস ধরে তোপখানা রোডে ওই দম্পতির বাসায় কাজ করছিল বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, প্রায় প্রতিদিনই নানা অজুহাতে গৃহকর্তা ও গৃহকর্ত্রী মেয়েটিকে মারধর করতো। এক পর্যায়ে নির্যাতনে মেয়েটির শরীরে আঘাতের চিহ্নসহ কিছু ছবি শনিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন তাদের এক প্রতিবেশী। ছবিগুলো পোস্ট দিয়ে তিনি দ্রুত সহযোগিতা ও আইনি ব্যবস্থার জন্য লেখেন। এসব ছবিতে নির্যাতনের শিকার মেয়েটির চোখের নিচে আঘাতের চিহ্ন এবং শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখমসহ পোড়া ঘা দেখা যায়।

এসব ছবি দেখে এক সংবাদকর্মী পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের সহযোগিতা কামনা করেন উল্লেখ করে বিজ্ঞপ্তিতে বলা হয়, পরে শাহবাগ থানা পুলিশের একটি টিম মেয়েটিকে উদ্ধার করে এবং নির্যাতনের অভিযোগে অভিযুক্ত মো. তান‌ভির আহসান ও তার স্ত্রী এড‌ভো‌কেট না‌হিদকে গ্রেপ্তার করে। এ ছাড়া আরও একজন সচেতন নাগরিক বিষয়টি জরুরি সেবার নম্বর ৯৯৯-এ ফোন করে জানায়। পরে ৯৯৯ থেকেও থানায় বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ফেসবুকে পোস্ট দেওয়ার মাত্র দেড় ঘণ্টার মধ্যে এবং বিষয়টি পু‌লি‌শের নজরে আসার মাত্র এক ঘণ্টার মধ্যে ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্তদেরকে গ্রেপ্তার করা হয়েছে। অ‌ভিযুক্ত‌দের বিরু‌দ্ধে আই‌নি ব্যবস্থা প্র‌ক্রিয়াধীন র‌য়ে‌ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১