• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৩:২৯ অপরাহ্ন

জয়পুরহাটে চাঁদাবাজির অভিযোগে এসআই বরখাস্ত

ডেস্ক রিপোর্ট / ১৫ বার পঠিত
আপডেট টাইম : রবিবার, ১১ জুলাই, ২০২১

১১ জুলাই ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

জয়পুরহাটে চাঁদাবাজির অভিযোগে কালাই থানার উপ-পরিদর্শক (এসআই) রাফি হাসানকে (২৬) সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। শনিবার (১০ জুলাই) রাতে তাকে প্রত্যাহার করা হয়। পরে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

আটাপুর ইউপি সদস্য আমিনুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যায় এসআই রাফি হাসান পাঁচবিবি থানা এলাকার হিলি-চাঁনপাড়া সড়কে বিভিন্ন পরিবহন থেকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা তুলছিলেন। একপর্যায়ে সিএনজি আটকিয়ে এক যাত্রীকে হাতকড়া পরিয়ে টাকা দেয়ার কথা বলেন। এ ঘটনা স্থানীয়রা পাঁচবিবি পুলিশকে জানালে তাকে আটক করা হয়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, কালাই থানার এসআই পাঁচবিবি থানা এলাকায় সাদাপোশাকে সিএনজি চেক করছিলেন এটিই অপরাধ। থানা এলাকায় ঢুকলে অবশ্যই কর্তৃপক্ষের অনুমতি নিতে হবে। খবর পেয়ে এসআই রাফিকে আমাদের জিম্মায় নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে খবর দেয়া হয়।

জয়পুরহাট জেলা পুলিশ সুপার (এসপি) মাছুম আহাম্মদ ভূঞা বলেন, কর্তৃপক্ষের অনুমতি ছাড়া কর্ম এলাকার বাইরে গিয়ে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে কাজ করায় ও প্রাথমিকভাবে অভিযুক্ত অপরাধ প্রমাণিত হওয়ায় রাতেই এসআই রাফিকে প্রত্যাহার করা হয়। তাকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। পরে বিভাগীয় তদন্ত করে তাকে শাস্তির আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১