• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

গজারিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বসতঘরে আগুন ও ম্যাজিক জাল পুড়ে ছাই

ওসমান গনি, গজারিয়া প্রতিনিধি / ১৪ বার পঠিত
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

২৪ নভেম্বর ২০২১, আজকের মেঘনা. কম, ওসমান গনি গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জর গজারিয়া উপজেলা বালুয়াকান্দি ইউনিয়ন, বালুয়াকান্দি পশ্চিমপাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাগিনার ঘরে মামি ও মামাতো ভাই আগুন দেয়াসহ চাচার সংসার চালানো দেড় লক্ষ টাকার মেজিক জাল পুড়ে ছাই বশীভূত করে দেয়ার অভিযোগ ।

বুধবার গভীর রাতে বালুয়াকান্দি পশ্চিমপাড়া মুক্তার হোসেন বাড়িতে এ ঘটনা ঘটেছে। মুক্তার হোসেন এর মা মিনারা বেগম জানান মেয়ে ফরিদা বেগমের ছেলে ফরহাদ( ২২) কে মুক্তার হোসেন এর অপর এক ভাই আখতার হোসেনের খালি ঘরে থাকতে দেয়াকে কেন্দ্র করে এই সন্ত্রাসী কাজের সূত্রপাত ঘটেছে। ফরহাদ হোসেনের মামি ইমাম হোসেনের স্ত্রী শ্যামলী বেগম ও তার ছেলে এই কাজ করেছে বলে ধারণা করা হচ্ছে। ফরহাদ হোসেনের বাবা মনির হোসেন জানান ফরহাদ হোসেনের নানা জীবিত অবস্থায় ফরহাদ হোসেনের নামে বাড়ি থেকে কিছু পরিমাণ জায়গা ফরহাদ হোসেন কে লিখে দিয়েছেন। ফরহাদ হোসেনের সেই লিখিত মালিকানা জায়গা ইমাম হোসেনের স্ত্রী শ্যামলী বেগম জোরপূর্বক দখল করে রেখেছে। জায়গার বিরোধকে কেন্দ্র করে ফরহাদ হোসেনকে হত্যার উদ্দেশ্যে ঘুমন্ত অবস্থায় ঘরে আগুন ও মুক্তার হোসেন এর ম্যাজিক জাল পুড়িয়ে দিয়েছে শত্রুপক্ষ ।

No description available.

মুক্তার হোসেন জানান ভাগিনা ফরহাদ হোসেন কে খালি ঘরে থাকতে দেয়ায় , শত্রুদের দেয়া আগুনে সে সর্ব নিঃস্ব হয়ে পড়েছে। এক লক্ষ ৮০ হাজার টাকার ত্রিশটি ম্যাজিক জাল পুড়িয়ে দিয়েছে শত্রুপক্ষ। শেষ স্থানীয় একটি এনজিও থেকে লোন নিয়ে ম্যাজিক জাল কিনে সংসার চালাতো মুক্তার হোসেন । গজারিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দিন জানান লিখিত অভিযোগ পাওয়া গেছে । তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০