• মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৮:০০ অপরাহ্ন

গ্রামের দোকানে বসে চা খেলেন ভূমিমন্ত্রী, ভাইরাল ছবি

ডেস্ক রিপোর্ট / ১৫ বার পঠিত
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

০২ ডিসেম্বর ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে গ্রামের চায়ের দোকানে বসে চা খাওয়া ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের ছবি। ছবিতে দেখা যায়, পুরোনো কাঠের টেবিল-চেয়ার। সেই টেবিলের ওপর প্লাস্টিকের জগ, স্টিলের গ্লাস। সেই দোকানে বসে সাইফুজ্জামান চৌধুরী।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার হাইলধর গ্রামের চিত্র এটি।

জানা গেছে, মন্ত্রী সকালে এসে বাবা মরণোত্তর স্বাধীনতা পদকে ভূষিত বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য আখতারুজ্জামান চৌধুরী বাবুর কবর জেয়ারত করেন। এরপর গ্রামের চায়ের দোকানটিতে বসে চা পান করেন এবং সাধারণ মানুষের সুখ-দুঃখের কথা শোনেন। এ সময় সাধারণ মানুষের মুখে ছিল অসাধারণ হাসি। এলাকাবাসী সাইফুজ্জামান চৌধুরী জাবেদকে পেয়ে খুশি হন এবং তাদের খবর নেওয়ায় আল্লাহর দরবারে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

মন্ত্রীর প্রটোকলে থাকা আনোয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি, সহকারী কমিশনার ভূমি চায়ের দোকানে চা পানের বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারি হিসেবে পরিচিত দলের সাবেক প্রেসিডিয়াম সদস্য, আনোয়ারা ও পশ্চিম পটিয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য আখতারুজ্জামান চৌধুরী বাবুর মৃত্যুর পর চট্টগ্রাম-১৩ শূন্য আসনে তার ছেলে সাইফুজ্জামান চৌধুরী জাবেদকে মনোনয়ন দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচনে তিনি জয়ী হয়ে ৮ মাস সততা ও সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন।

দশম জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় তাকে মনোনয়ন দেওয়া হলে বিপুল ভোটে জয়লাভ করেন। পরবর্তীতে তিনি ভূমিমন্ত্রী হিসেবে বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদে স্থান করে নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১