• মঙ্গলবার, ১১ জানুয়ারী ২০২২, ০৮:৩৬ অপরাহ্ন

মোটর সাইকেল প্রতীক চেয়ারম্যান প্রার্থীর হাজ্বী মোহাম্মদ আক্তার হোসেনের প্রচারণা চলছে..

ওসমান গনি, গজারিয়া প্রতিনিধি / ৬ বার পঠিত
আপডেট টাইম : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

২০ ডিসেম্বর ২০২১, আজকের মেঘনা. কম, ওসমান গনি গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা আগামী বছরের ৫ই জানুয়ারি পঞ্চম ধাপে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ৭ টি ইউনিয়নে পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ সোমবার (২০ ডিসেম্বর) প্রতীক বরাদ্ধ হয়েছে। হোসেন্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোটর সাইকেল প্রতীক পেয়েছেন বিশিষ্ট সমাজ সেবক হাজ্বী মোহাম্মদ আক্তার হোসেন।

প্রতীক পাওয়ার পর থেকেই মাঠে নেমে পড়েছেন হাজ্বী মোহাম্মদ আক্তার হোসেন। তার প্রতীক মটর সাইকেল। সোমবার সকালে মোটর সাইকেল প্রতীক পেয়েই সাধারণ ভোটারদের সাথে নিয়ে হোসেন্দী, গোয়ালা গাঁও, ইসমানির চর এলাকা সমূহে প্রতীক মটর সাইকেল নিয়ে গণসংযোগ করেছেন মোহাম্মদ আক্তার হোসেন। এ সময় তার সাথে তার প্রতীক বহনকারী প্রায় শতশত সাধারণ ভোটার ও স্থানীয় লোকজন সঙ্গে ছিলেন। প্রতীক বরাদ্দের পর হাজ্বী মোহাম্মদ আক্তার হোসেন বলেন, আমি মটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচন করছি, আমার নির্বাচনী এলাকার সাধারণ খেটে খাওয়া মানুষ গুলো আমার সাথে রয়েছে।

আগামী ৫ই জানুয়ারি নির্বাচন অবাদ সুষ্ঠ ও নিরোপেক্ষ হলে আশা করি বিপুল ভোটের ব্যবধানে মোটরসাইকেল প্রতীকের বিজয় হবে ইনশাআল্লাহ।হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হাজ্বী মোহাম্মদ আক্তার হোসেন এ সময় বিভিন্ন শ্রেণী পেশার মানুষের নিকট তার নির্বাচনী প্রতীক সম্বলিত লিফলেট বিতরণ করেন একই সাথে ভোট সমর্থন ও দোয়া কামনা করেছেন তিনি।

নির্বাচনী মাঠে ইতো মধ্যেই মটর সাইকেল প্রতীকের প্রচার মাইকে সুন্দর গান সম্বলিত প্রচারনা শোনা গিয়েছে। প্রচারনার প্রথম দিনই ভোটারদের নিকট মটর সাইকেল প্রতীক পৌছে দেওয়ার লক্ষে মাঠে নেমেছেন সাধারন কর্মীরা। সাধারণ ভোটারদের সাথে কথা হলে একাধীক ভোটার বলেন সুষ্ঠ নির্বাচন হলে মটর সাইকেল প্রতীকের বিজয়ের সমূহ সম্ভবনা রয়েছে। হাজ্বী মোহাম্মদ আক্তার হোসেন আরো বলেন, একটি আধুনিক হোসেন্দী ইউনিয়ন পরিষদ রুপান্তি করার মানষিকতা নিয়েই গরীব,দুঃখী খেটে খাওয়া মানুষ গুলোর সাথে নিয়েই আমি নির্বাচনের মাঠে নেমেছি জয় ইনশাআল্লাহ হবেই হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১