• মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:

চাপে পড়ে সুবাহকে বিয়ে করেছি: ইলিয়াস

ডেস্ক রিপোর্ট / ৮৯ বার পঠিত
আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

২৯ ডিসেম্বর ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা ও সংগীতশিল্পী ইলিয়াস। তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই অভিযোগ উঠে দ্বিতীয় স্ত্রী কারিন নাজকে ডিভোর্স না দিয়েই নাকি সুবাহকে তৃতীয় বিয়ে করেছেন ইলিয়াস। এদিকে সুবাহকে নিজের ইচ্ছায় নয়, চাপে পড়ে বিয়ে করেছেন বলে জানিয়েছেন ইলিয়াস।

দেশের একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, সত্যি বলতে, আমি সুবাহকে বিয়ে করতে চাইনি, আর আমার দ্বিতীয় স্ত্রী কারিন নাজকে ডিভোর্সও দিতে চাইনি। সব কিছুই করতে হয়েছে ওর (সুবাহ) চাপে পড়ে। আমি এসব বিষয় নিয়ে কারিনকে সব বলেছি। আমি খুব ভয়ে আছি আমার ক্যারিয়ার নিয়ে।

ইলিয়াসের ক্যারিয়ার ধ্বংস করার জন্য সুবাহ নানা রকম হুমকি-ধমকি দিচ্ছেন বলেও অভিযোগ এই গায়কের। তিনি বলেন, ওর মার খেয়েছি, তাও চুপ থেকেছি। আপনারা একটা জিনিস খেয়াল করলে দেখবেন, এই বিয়ে নিয়ে আমি একটি পোস্টও দেয়নি আমার ফেসবুকে। বরং সব কিছু স্বাভাবিক আছে এমনটা বুঝিয়েছি। কিন্তু আমার বর্তমান অবস্থা দেখলে বুঝবেন আমি কেমন আছি। আমার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন। আমাকে মেরে মিথ্যে নাটক বানিয়ে সে (সুবাহ) লাইভে এসে উল্টো গল্প বানিয়ে বলেছে সবাইকে।

সুবাহর সঙ্গে সংসার করা কোনোভাবেই সম্ভব না বলেও জানান এই গায়ক। ইতোমধ্যে তিনি থানায় একটি সাধারণ ডাইরি (জিডি) করেছেন বলেও জানান।

গায়ক ইলিয়াস হোসাইনের এমন অভিযোগ প্রসঙ্গে নায়িকা সুবাহর সঙ্গে একাধিকবার মুঠোফোনে ফোন করা হলে তিনি তা ধরেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১