• মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৮:২৮ অপরাহ্ন

সারাদেশে বিএনপির মানববন্ধন বৃহস্পতিবার

ডেস্ক রিপোর্ট / ৭ বার পঠিত
আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

২৯ ডিসেম্বর ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

‘ভোটাধিকার হরণের’ তৃতীয় বার্ষিকী পালন উপলক্ষে বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দেশব্যাপী মানবন্ধন কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বিএনপি। সোমবার (২৭ ডিসেম্বর) দলটির জাতীয় স্থায়ী কমিটির ভার্চুয়াল সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বুধবার (২৯ ডিসেম্বর) ওই বৈঠকের বিষয়বস্তু তুলে ধরে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। ে

বিএনপি মহাসচিব বলেন, আগামী ৩০ ডিসেম্বর ‘নিশিরাতে ভোটাধিকার হরণের’ তৃতীয় বার্ষিকী উপলক্ষে সারাদেশে মহানগর ও জেলা পর্যায়ে এবং ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

তিনি বলেন, সভায় সম্প্রতি ঝালকাঠির সুগন্ধা নদীতে লঞ্চে অগ্নিকাণ্ডে ৪৫ জনের মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। এই ভয়াবহ অগ্নিকাণ্ডে নিখোঁজদের দ্রুত উদ্ধার করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কর্তৃপক্ষেকে আহ্বান জানানো হয়। মর্মান্তিক এই দুর্ঘটনার সুষ্ঠু তদন্ত এবং দায়ীদের আইনের আওতায় নিয়ে আসার দাবি জানানো হয়।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সভা মনে করে অনির্বাচিত সরকারের সব স্তরে যে জবাবদিহিহীনতার সংস্কৃতি গড়ে উঠেছে তারই ফলশ্রুতিতে এইভাবে প্রায়ই ভয়াবহ দুর্ঘটনা ঘটছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১