• বুধবার, ২৫ মে ২০২২, ০৮:২৭ অপরাহ্ন

লিভারপুলকে ভালোবেসে ফেলেছি

তবে সব ভালোরই শেষ আছে। 

রিপোর্টার : / ১৫ বার পঠিত
আপডেট টাইম : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

২৯ এপ্রিল ২০২২,আজকের মেঘনা ডটকম,

তবে সব ভালোরই শেষ আছে।

ক্লপও চেয়েছিলেন, চুক্তির মেয়াদ শেষেই ছুটিতে চলে যাবেন অথবা স্বদেশি ক্লাব বরুসিয়া ডর্টমুন্ডে ফিরবেন। কিন্তু অলরেড কর্তৃপক্ষ তাঁকে ছাড়লে তো! ‘জার্মান জাদুকরের সঙ্গে বরং চুক্তির মেয়াদ আরও ২ বছর বাড়িয়েছে লিভারপুল। ২০২৬ সাল পর্যন্ত ক্লপকে অ্যানফিল্ডেই রেখে দিচ্ছে তারা।

 

গত রাতে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ইংল্যান্ডের সফলতম ক্লাব লিভারপুল। নিজেদের ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছে, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি ইয়ুর্গেন ক্লপ আমাদের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছেন। ক্লাবের সঙ্গে এটা তাঁর অঙ্গীকার।

চুক্তি নবায়নের পর ক্লপও প্রতিক্রিয়া জানিয়েছেন স্বভাবসুলভ দার্শনিক ভঙ্গিতে, ‘নিজেকে প্রশ্ন করেছি, দলকে দেওয়ার মতো যথেষ্ট শক্তি জমা আছে কি না। উত্তরটা খুব সহজ—আমি লিভারপুলকে ভালোবেসে ফেলেছি। ১৫ সালের অক্টোবরে লিভারপুলের হট সিটে বসেন ক্লপ। এ নিয়ে তিন দফা ক্লাবটির সঙ্গে চুক্তি নবায়ন বাড়ালেন তিনি। গত ৭ বছরে দলকে জিতিয়েছেন ফিফা ক্লাব বিশ্বকাপ, উয়েফা চ্যাম্পিয়ন লিগ, উয়েফা সুপার কাপ, ইংলিশ লিগ কাপ (কারাবাও কাপ ও পরম আরাধ্য ইংলিশ প্রিমিয়ার লিগ।

এ মৌসুমে দুর্দান্ত খেলছে ক্লপের লিভারপুল। সম্ভাব্য চারটি শিরোপাই জেতার সম্ভাবনা আছে অলরেডদের। ইতিমধ্যেই কারাবাও কাপ জিতে নিয়েছে তারা। এফএ কাপের ফাইনালেও উঠেছে। পরশু রাতে ভিয়ারিয়ালকে হারিয়ে চ্যাম্পিয়নস লিগ ফাইনালেও এক পা দিয়ে রেখেছে। আর লিগের শীর্ষ দল ম্যানচেস্টার সিটির ঘাড়ে নিশ্বাস ফেলছে। ক্লাব কর্তৃপক্ষ তাই ৫৪ বছর বয়সী ক্লপকে রেখে দিতে সব ধরনের চেষ্টা করছিল।

লিভারপুলের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ফেনওয়ে স্পোর্টস গ্রুপের সভাপতি মাইক গর্ডন পরশু সেমিফাইনাল দেখতে অ্যানফিল্ডে এসেছিলেন। ম্যাচ শেষে তিনিই ক্লপকে বুঝিয়ে-সুজিয়ে রাজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০